মেধাবী শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান

0
173
আজ ১৪ ফেব্রুয়ারী ২০২৪ (১লা ফাল্গুন ১৪৩০) বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা বসন্ত বরণ উদযাপন, মেধাবী শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।
উক্ত অনুষ্ঠানে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শামীম আহমেদ, জেলা প্রশাসক, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাইফুর রহমান, পিপিএম, পুলিশ সুপার, রাজশাহী ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর। এছাড়াও শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, জোনাল ম্যানেজার, রিজিওনাল ম্যানেজারসহ সহযোগী সংস্থার সহ বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে অতিথিগণ বসন্ত বরণ, ভালোবাসা দিবস সম্পর্কে আলোচনা করেন এবং বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এসময় বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীরা তাদের অনুভুতি প্রকাশ করেন। সবশেষে শাপলা কালচারাল স্কুলের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।